কাউন্সিল অব মস্ক এর ট্রেজারার নির্বাচিত হওয়ায় জাহেদী ক্যারলকে শুভেচ্ছা জানালো গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২১ 262 views
শেয়ার করুন

বিশিষ্ট সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল ‘কাউন্সিল অব মস্ক’ এর ট্রেজারার নির্বাচিত হওয়ায় গোলাপগঞ্জ স্যোশালএন্ড কালচারাল ট্রাস্ট, ইউকে’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।
গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট, ইউকে’র সেক্রেটারি মো: দিলওয়ার হোসেন এর আয়োজনে এই সময় উপস্থিতছিলেন ব্রিটিশ পার্লামেন্টের (পপলার এন্ড লাইমহাউস) সদস্য আপসানা বেগম, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাধারণসম্পাদক ও লন্ডন মহানগর আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আমিনুল হক জিল্লু, বাংলাদেশ সেন্টারেরসেক্রেটারী দেলোয়ার হোসাইন, রেডব্রিজ কাউন্সিলের কাউন্সিলার ফয়জুল ইসলাম, শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্টের নবনির্বাচিতসভাপতি আব্দুল অদুদ দিপক, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র ভাইস প্রেসিডেন্ট ও শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্টের অন্যতমউপদেস্টা আবুল কালাম আজাদ ছোটন, শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্টের সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক সৈয়দ ছাদেক আহমেদ, গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ও জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সদস্য মারুফ আহমেদ, ইকবাল আহমেদপ্রমুখ।

বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল বিজলিং এসোসিয়েশন গ্রুপ লিমিটেড এর চেয়ারম্যান, লন্ডনএডুকেশন ট্রাস্টের প্রেসিডেন্ট, লন্ডন বাংলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য, ইউরো বাংলার (অনলাইন) প্রধান সম্পাদক হিসেবেদায়িত্ব পালন করছেন।
তিনি কাউন্সিল অব মস্ক ছাড়াও দেশ বিদেশে বিভিন্ন সামাজিক ও ইসলামিক সংগঠনের সাথে সক্রিয় ভাবে জড়িত রয়েছেন।
তিনি জনপ্রিয় সংগঠন ‘ইয়ং মুসলিম অর্গানাইজেশনের বার্ষিকী উপলক্ষে বিভিন্ন ম্যাগাজিন প্রকাশনা ও সম্পাদনা পরিষদেরদায়িত্ব পালন করার পাশাপাশি লন্ডন থেকে প্রকাশিত প্রথম বাংলা ও ইংরেজী ভাষায় প্রকাশিত পত্রিকা ‘সাপ্তাহিক ইউরো-বাংলা’র সর্বশেষ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।
২০০৫ সালে লন্ডন থেকে তাঁরই মালিকানাধীন এবং সম্পাদনায় প্রকাশিত হয় সাপ্তাহিক “লন্ডন বাংলা”পত্রিকা যা বর্তমানেঅনলাইন ভার্সনে ‘লন্ডন-বাংলা ডটকম’ নামে নিয়মিত আছে। বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের সফলতার সাথেনেতৃত্ব দেয়ার পাশাপাশি ক্যারল দেশে-বিদেশে অনেক আঞ্চলিক ও আন্তর্জাতিক অনেক সংগঠনের সাথে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে নিরলস কাজ করছেন। বিলেতের বাংলাদেশী মানুষের কল্যান, স্বার্থরক্ষা ও অধিকার আদায়ে গুরুত্বপূর্ণ ভূমিকাপালনকারী ক্যারল।
উল্লেখ্য, গত ২৭ নভেম্বর শনিবার টাওয়ার হেমলেটস কাউন্সিল এলাকার মসজিদ পরিচালনার সাথে সংশ্লিষ্ট ৫৯টি মসজিদ ওইসলামিক প্রতিস্টানের প্রতিনিধি ও নেতৃবৃন্দের উপস্থিতিতে নির্বাচন অনুষ্ঠানে মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারলকে কাউন্সিলঅব মস্কের সাধারণ সভা ও নির্বাচনে ট্রেজারার হিসেবে পুননির্বাচিত করেন সংগঠনের কাউন্সিলরগণ।

টাওয়ার হেমলেসট কাউন্সিলের সামাজিক অর্গানাইজেশন গুলোর মধ্যে মসজিদ ভিত্তিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে বারারসামাজিক নেতৃত্বের প্রেস্টিজিয়াস এ সংগঠনের পরিচালয় রয়েছেন শীর্ষ আলেম ও মসজিদ পরিচালনায় থাকা বিশিষ্ট ব্যক্তিবর্গ।