টাওয়ার হ্যামলেটস এর নির্বাচিত স্পিকারের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত

এম এ জামান এম এ জামান

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৬:২৪ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০২১ 462 views
শেয়ার করুন

লন্ডনের বাংলাদেশি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটস কাউন্সিলে মোহাম্মদ আহবাব হোসেন টানা দ্বিতীয় বার স্পিকার নির্বাচিত হওয়ায় প্রথা অনুয়ায়ী স্পিকারের দফতর থেকে এক নাগরিক সংবর্ধনার আয়োজন করা হয়।গত ৩ রা অগাস্ট মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় মালবারি প্লেসের হল সমুহে এই সংবর্ধনা ও সংবর্ধনা উত্তর ভোজ সভা অনুষ্ঠিত হয়। এতে স্বাস্থ্য বিধি মেনে অতিথি বৃন্দ উপস্থিত হন।

তিনটি হলে নিরাপত্তা দুরত্ব বজায় রেখে অতিথি বৃন্দ আসন গ্রহণ করে অনুষ্ঠানটি উপভোগ করেন। প্রতিটি হলে উপস্থিত হয়ে হাইক্মিশনার, মেয়র ও অন্যান্য অতিথি বৃন্দ শুভেচ্ছা বক্তব্য রাখেন।

সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডনস্থ বাংলাদেশ দূতাবাসের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস ও গ্রেটার লন্ডন এসেম্বলি মেম্বার উমেশ দেসাই। সংবর্ধনা অনুষ্ঠানে কাউন্সিলার সাবিনা আক্তারের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলার আসমা ইসলাম, কাউন্সিলার আব্দুল মুকিত চুন্নু  এমবিই, কাউন্সিলার মতিনুজ্জামান, স্পিকারের কনসর্ট মোহাম্মদ আলী রিংকু ও ব্যবসায়ী আলিউর রহমান প্রমুখ।

হাইকমিশনার সাইদা মুনা তাসনিম তাঁর বক্তব্যে টানা দুইবার স্পিকার নির্বাচিত হওয়ায় আহবাব হোসেনকে অভিনন্দন জানিয়ে বলেন বর্তমান স্পিকারকে অনুসরণ করে বর্তমান প্রজন্মকে রাজনীতি সহ সর্ব ক্ষেত্রে এগিয়ে আসতে হবে। ব্রিটেনে বাংলাদেশের মুখকে আরো উজ্জ্বল করতে হবে।
সংবর্ধনার জবাবে স্পিকার কাউন্সিলার মোহাম্মদ আহবাব হোসেন তাঁকে পুনরায় স্পিকার নির্বাচিত করায় টাওয়ার হ্যামলেটস এর মেয়র ও সকল কাউন্সিলারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি কমিউনিটির উন্নয়নে অবদান রাখতে সকলের সহযোগিতা আশির্বাদ কামনা করেন।
অনুষ্ঠানে ছিলো পুর্ব লন্ডনের সোনারগাঁও রেস্টুরেন্টের সৌজন্যে মজাদার ডিনার পার্টি। সবশেষে সংবর্ধিত স্পিকার উপস্থিত অতিথি বৃন্দকে সাথে নিয়ে কেক কাটেন।