আরব আমিরাতে হাটহাজারী সমিতির আহবায়ক কমিটি গঠিত

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০২১ 706 views
শেয়ার করুন

হাটহাজারী সমিতি সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গত শুক্রবার বিকেল ৪টায় শারজাস্হ বাংলাদেশ সমিতির হল রুমে এক জরুরী বর্ধিত সভার আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি নজরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বর্ধিত সভায় সংগঠনের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ উপস্হিত ছিলেন।

সভায় সমিতির মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে সর্বসম্মতিক্রমে কাজী মোঃ ফিরোজ উদ্দীনকে আহবায়ক ও মোঃ জমির উদ্দীনকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সভায় নবনির্বাচিত আহবায়ক কাজী মোঃ ফিরোজ উদ্দীন ও সদস্য সচিব মোঃ জমির উদ্দীন আগামী এক মাসের মধ্যে একটি সুন্দর, স্বচ্ছ, নিরপেক্ষ ও সবার কাছে গ্রহনযোগ্য একটি কমিটি উপহার দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। আহবায়ক কমিটির নেতৃবৃন্দরা মানবতার এই সংগঠনটিকে আরো এগিয়ে নিতে এবং সাংগঠনিক কার্যক্রমকে জোরদার করতে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গিকার পুনর্ব্যক্ত করেন এবং আগামী ২০২২ সালের জানুয়ারীর প্রথম সপ্তাহে সমিতির সকল সদস্যদের নিয়ে নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান করার অভিপ্রায় ব্যক্ত করেন।এছাড়াও সভায় মহামারী করোনায় মৃত্যুবরনকারী সমিতির উপদেষ্টা ফয়েজ আহমেদ এবং সদস্য নুরুল আমিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

সবশেষে আহবায়ক কমিটির সফলতা কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ নাছির উদ্দীন।
আহবায়ক কমিটিতে যুগ্ম আহবায়কবৃন্দ হচ্ছেন মোহাম্মদ নূর আকবর,জনাব মোহাম্মদ আবদুল হালিম,জনাব মোহাম্মদ শাহাদাত, জনাব মোহাম্মদ ওসমান,জনাব মৌলানা নাছির, জনাব মোহাম্মদ নোমান,জনাব মোহাম্মদ মইনুল ইসলাম, জনাব নুরুল ইসলাম,জনাব মোহাম্মদ আকবর।