সিলেট নগরী থেকে ভুয়া মহিলা পুলিশ গ্রেফতার

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১:১৩ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২০ 365 views
শেয়ার করুন

সিলেট নগরীর শাহজালাল মাজারের সামন থেকে এক ভুয়া মহিলা পুলিশকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। রোববার সকাল ১১টার দিকে পুলিশের ইউনিফর্ম পড়া অবস্থায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ভুয়া মহিলা পুলিশ কোম্পানীগঞ্জ উপজেলার শিমুলতলা নোয়াগাঁও গ্রামের আব্দুল জলিল উরফে জিলালের কন্যা হালিমা বেগম (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকালে শাহজালাল (রহঃ) মাজারের প্রধান গেইটের সামনে কোতোয়ালি থানার এসআই মোঃ আব্দুল বাতেন ভূঁইয়া, সঙ্গীয় ফোর্সসহ দিবাকালীন টহল ডিউটি করাকালে ওই মহিলাকে পুলিশের ইউনিফর্ম পড়া অবস্থায় সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখতে পান। পরে তিনি তাদের সাথে নারী পুলিশের মাধ্যমে ওই মহিলাকে আটক জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, তার গ্রামের বাড়ীতে জায়গা জমি সংক্রান্তে বিরোধ থাকায় শনিবার (১৪ নভেম্বর) পুলিশের ইউনিফর্ম সংগ্রহ করে পরিধান করে গ্রামের বাড়ীতে যায়। এ ঘটনার বিষয়ে এসআই আব্দুল বাতেন ভূইয়া বাদী হয়ে ভুয়া ওই নারী পুলিশের বিরুদ্ধে থানায় একটি মামলা (মামলা নং-৩৮, তাং-১৫/১১/২০২০ইংরেজি)।

কোতায়ালী মডেল থানার অফিসার ইনচার্জ সেলিম মিঞা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীকে আদালতে সোদর্প করা হয়েছে।