স্পেনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০ 483 views
শেয়ার করুন

 

মঙ্গলবার স্পেনের রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে দলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান।

স্পেন বিএনপির সাধারণ সম্পাদক এম এইচ সোহেল ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেলের যৌথ সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনায় অংশ নেন স্পেন বিএনপির সিনিয়র সহ সভাপতি নূর হোসেন পাটোয়ারী, সহ সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম, এস এম আহমেদ মনির, সোহেল আহমদ সমছু, নাজমুল ইসলাম নাজু , সহ সাধারণ সম্পাদক সানুর মিয়া ছাদ, হুমায়ুন কবির রিগ্যান, যুব বিষয়ক সম্পাদক কাজী জসিম, সহ যুব বিষয়ক সম্পাদক শাওন আহমদ, সুজন মুন্সী, আন্তর্জাতিক সম্পাদক রুবেল সামাদ, সহ আন্তর্জাতিক সম্পাদক সুজন মল্লিক, সাহাবুদ্দিন, সহ ছাত্র বিষয়ক সম্পাদক সাদেকুর রহমান, তরুন বিষয়ক সম্পাদক আজহার খান, বিএনপিনেতা হাজি হাবীব আলী, ছাত্রনেতা শাহজাহান চৌধুরী, জাহিদ হাসানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভায় বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের নানা দিক আলোচনা করা হয় এবং বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবন্ধ থাকার আহবান জানান নেতারা।
পরে দেশের কল্যাণ, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।