আবারও পাগলার ক্ষতিগ্রস্ত মানুষের পাশে ব্র্যাক

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২৪ 271 views
শেয়ার করুন

‘মানুষের পাশে আমরা’ প্রতিপাদ্যকে সামনে রেখে প্রলয়ঙ্কারী কালবৈশাখী ঝড়ে পাগলায় ক্ষতিগ্রস্ত পাঁচ শতাধিক পরিবারকে দ্বিতীয়বারের মতো নগদ অর্থ সহায়তা করেছে বেসরকারি সংস্থা ব্র্যাক। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত ব্র্যাকের পাগলা বাজার কার্যালয়ে ইউনিয়নের ৫শ’ ৫১ পরিবারের মাঝে মানবিক সহায়তা স্বরূপ ১ হাজার ৫শ’ টাকা করে নগদ অর্থ বিতরণ করেছে সংস্থাটি। ব্র্যাকের জেলা ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা টিমের সার্বিক সহযোগিতায় এ অর্থ বিতরণ করা হয়েছে।

নগদ এ অর্থ বিতরণ অনুষ্ঠানের সময় উপস্থিত ছিলেন- ব্র্যাকের জেলা সমন্বয়ক এ. কে. আজাদ, আঞ্চলিক ব্যবস্থাপক মো. মুস্তাফিজুর রহমান, ইউসুফ আলী, লিটন কুমার সাহা, সিনিয়র মানব সম্পদ কর্মকর্তা বায়জিদ করিম, ফিল্ড কো অর্ডিনেটর হাবিবুর রহমান, এলাকা ব্যবস্থাপক মিন্টু কুমার সাহা, মোবারক হোসেন, পাগলা বাজার শাখা ব্যবস্থাপক হাফিজুর রহমান প্রমুখ।
জেলা সমন্বয়ক এ. কে. আজাদ বলেন, বিভিন্ন দুর্যোগ দুর্দিনে ব্র্যাক সব সময় মানুষের পাশে ছিলো এবং আছে। ভবিষ্যতেও থাকবে। সরকারের পাশপাশি স্থানীয় প্রশাসনের সহযোগিতায় উন্নয়ন সহযোগি হিসেবে কাজ করবে ব্র্যাক।
উল্লেখ্য, ৩ এপ্রিল বুধবার পশ্চিম পাগলা ইউনিয়নে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ২৯ পরিবারকে নগদ অর্থ দিয়েছিলো ব্র্যাক। তাদের মধ্য ১২টি পরিবারকে ২০ হাজার করে ও ১৭টি পরিবারকে ১০ হাজার করে নগদ অর্থ দেওয়া হয়েছিলো।