আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন বিয়ানীবাজার উপজেলা শাখার সহ সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুল কাদির

মাহবুব জয়নুল মাহবুব জয়নুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২৩ 404 views
শেয়ার করুন

আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন বিয়ানীবাজার উপজেলা শাখার সহ সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুল কাদির

 

“হে বিশ্ববাসী সুন্দর পূথিবীতে বাচঁতে দাও শান্তিতে”

এ শ্লোগানকে সামনে রেখে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত জাতিসংঘ ঘোষিত মানবাধিকার বাস্তবায়নে সচেষ্ট। আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা, আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের বিয়ানীবাজার উপজেলা শাখার(২০২২-২৩ইং) কমিটি অনুমোদন করা হয়েছে।

সভাপতি,মোঃ কলিম উদ্দিন , সাধারণ সম্পাদক, আব্দুল আলীম রুমেল ও জুনেদ আহমদ’কে সাংগঠনিক সম্পাদক করে বিয়ানীবাজার উপজেলা শাখা’র ৫৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অনুমোদন করা হয়।

বিয়ানীবাজার উপজেলা শাখার  কমিটিতে উপদেষ্টা মণ্ডলীরা হচ্ছেন : ফারুকুল হক মেয়র বিয়ানীবাজার পৌরসভা, মোহাম্মদ জামাল হোসেন ভাইস চেয়ারম্যান বিয়ানীবাজার উপজেলা পরিষদ, মো: ওয়ালীউর রহমান মাহমুদ, কবি ও সাহিত্যিক, জুবের আহমদ, রাজনীতিবিদ,জহিরুল হক রাজু, রাজনীতিবিদ ও ব্যবসায়ী।

আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন এর কেন্দ্রীয় নির্বাহী পরিচালক নাজমুন নাহার এর স্বাক্ষরিত স্বারকে আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

এদিকে, আসক ফাউন্ডেশন এর কেন্দ্রীয় প্রশিক্ষক ও সিলেটের বিভাগীয় সভাপতি রকিব আল মাহমুদ ও সিলেট জেলা সভাপতি এডভোকেট সাইফুর রহমান খন্দকার রানা, সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম চৌধুরী, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা, আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন এর নবগঠিত বিয়ানীবাজার উপজেলা শাখা’র কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।