বিয়ানীবাজারে আসক ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১২:৩২ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০২২ 371 views
শেয়ার করুন

বিয়ানীবাজারে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

 

বুধবার বিকালে পৌরশহরের একটি রেষ্টুরেন্টে আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন বিয়ানীবাজার উপজেলা শাখা এই অনুষ্ঠানের আয়োজন করে। বিয়ানীবাজার উপজেলা কমিটির প্রস্তাবিত সভাপতি কলিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল আলিম রুমেল সঞ্চালনায় কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জামাল হোসেন, বিশেষ অতিথি ছিলেন কবি ও গবেষক ওয়ালিউর রহমান মাহমুদ।

 

সভায় বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় শাখার,  সহ সভাপতি তানভীর আহমেদ অপু,  আব্দুল মুনিম সাব্বির,   যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ ,  সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম চৌধুরী , সহ প্রচার সম্পাদক নাহিদ, উপজেলার প্রস্তাবিত কমিটির সহ সভাপতি ইকবাল হোসেন, মিছবাহ উদ্দিন, কফিল উদ্দিন, রায়হান খান, আনোয়ার হোসেন খান কামরুল, রায়হান পারভেজ, জবরুল আহমদ, নুরুল হাসান, তারেক আহমদ, আলমগীর কবির টিটু, আব্দুল্লাহ আল মামুন, মারজান উদ্দিন, জামিল আহমদ, মুজিবুর রহমান, সাব্বির আহমদ, জুনেদ আহমদ।

 

বক্তারা বলেন, আসক ফাউন্ডেশন ২৬ বছর ব্যাপী মানব অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে অসহায় নির্যাতিত অধিকার বঞ্চিতদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। আগামীতেও সংগঠনের পাশে থাকা আন্তরিক নিরলস কর্মীদের নিয়ে এই সংগঠন আত্ম মানবতার সেবায় নিয়োজিত থাকবে।