জালালাবাদ এসোসিয়েশন, ইতালির আহবায়ক কমিটি নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহবান

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১:০০ পূর্বাহ্ণ, মার্চ ৪, ২০২২ 624 views
শেয়ার করুন

জালালাবাদ এসোসিয়েশন, ইতালির আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে কেন্দ্রীয় জালালাবাদ এসোসিয়েশন ঢাকা থেকে ২১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গত বছরের নভেম্বর মাসে ২ তারিখ কমিটি প্রদান করে।

 

জালালাবাদ এসোসিয়েশন, ইতালির আহবায়ক কমিটি নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহবান!

যেখানে জালালাবাদ এসোসিয়েশন ইতালির আব্দুল ওয়াদুদ কে আহিবায়ক ও সাব্বির আহমদ কে সদস্য সচিব করে , এবং উল্লেখ করা হয় যে আহবায়ক কমিটি আগামী ৬ মাসের মধ্যে একটি পূনাঙ্গ কমিটি করার জন্য আব্দুল ওয়াদুদ ও সাব্বির আহমেদকে দায়িত্ব দেওয়া হয়। কিন্তু গত কয়েক দিন ধরে এক পক্ষ এই আহবায়ক কমিটি নিয়ে নানান ধরনের বিভ্রান্ত ছড়াচ্ছে যা আহবায়ক কমিটির দৃষ্টিগোচর হয়।

জালালাবাদ এসোসিয়েশন ইতালির আহবায়ক আব্দুল ওয়াদুদ ও সদস্য সচিব সাব্বির আহমদ সবার প্রতি অনুরোধ করে বলেন, আমাদের আহবায়ক কমিটি পূনাঙ্গ কমিটি গঠন করতে দ্রুত কাজ করে যাচ্ছে যা দেখে একটি মহল ঈর্ষান্বিত হচ্ছে এবং নানান ধরনের বিভ্রান্ত ছড়াচ্ছে। এতে কেউ বিভ্রান্ত না হওয়ার আহবান জানান এবং সকলের সহযোগিতা কামনা করেন, এবং ঢাকা থেকে যে আহবায়ক কমিটি দেয়া হয়েছে তা এক মাত্র বৈধ্য কমিটি, আব্দুল ওয়াদুদ ও সদস্য সচিব সাব্বির আহমদ ছাড়া আর কাউকে আহবায়ক ও সদস্য সচিব দেয়া হয়নি।

ইতিমধ্যে ঢাকা জালালাবাদ এসোসিয়েশনের এক প্রেস বার্তায় গন্যমাধ্যম কে জানানো হয়েছে বিগত ২ নভেম্বর ২০২১ তারিখে কমিটির আহবায়ক যথাক্রমে আব্দুল ওয়াদুদ এবং সদস্য সচিব সাব্বির আহমেদ। জালালাবাদ এসোসিয়েশন, ইতালিতে ২১ (একুশ) সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা কতৃক অনুমোদন দেয়া হয়। প্রেসবার্তায় উল্লেখযোগ্য বার্তাটি নিচে হুবহু তুলে ধরা হলো।

ইতালিস্থ জালালাবাদবাসীদের সদয় অবগতি জন্য জানানো যাচ্ছে যে, বিগত ২ নভেম্বর ২০২১ তারিখে জালালাবাদ এসোসিয়েশন, ইতালিতে ২১ (একুশ) সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা কতৃক অনুমোদন দেয়া হয়। কমিটির আহবায়ক যথাক্রমে আব্দুল ওয়াদুদ এবং সদস্য সচিব সাব্বির আহমেদ। উক্ত আহ্বায়ক কমিটি জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা এর প্রবাসী আজীবন সদস্য বৃদ্ধিসহ ইতালিতে অবস্থানরত জালালাবাদ বাসীদের সংগঠিত করে সন্তোষজনকভাবে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। ইতালিতে বসবাসরত বৃহত্তর সিলেটীদের জালালাবাদ এসোসিয়েশন, ইতালির সাথে সংম্পৃক্ত হয়ে কাজ করার আহবান জানাচ্ছি।

জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা কর্তৃক অনুমোদিত ইতালির আহ্বায়ক কমিটির কর্মরতৎপরতার জন্য আন্তরিক ধন্যবাদ।

ধন্যবাদান্তে,

(এড. জসিম উদ্দিন আহমেদ) সাধারণ সম্পাদক জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা

(ড. এ কে আব্দুল মুবিন) সভাপতি জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা।