দিলসাদ রেস্টুরেন্টের সৌজন্যে ইস্ট লন্ডনে ইফতার বিতরণ

সামাজিক দ্বায়িত্ব পালনে সকলের এগিয়ে আসা উচিত: সাবেক এমপি শফিকুর রহমান

এম এ জামান এম এ জামান

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১:৩১ পূর্বাহ্ণ, মে ১৭, ২০২০ 531 views
শেয়ার করুন

বাংলাদেশ জাতীয় সংসদের বিশ্বনাথ -বালাগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমানের পরিবারিক ব্যবসা প্রতিষ্ঠান ঐতিহ্যবাহী দিলসাদ রেস্টুরেন্টের পক্ষ থেকে পুর্ব লন্ডনের টাওয়ার হ্যামলেটস বারায় পাঁচ শত প্যাকেট ইফতারি ও খাবার বিতরণ করা হয়। গত ১৫ মে শুক্রবার বারার নিডি, প্রবীণ ও আইসোলেটেড মানুষের জন্য এসব খাবার অনুষ্ঠানের প্রধান অতিথি ও টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগসের কাছে হস্তান্তর করেন।
ইফতার গ্রহণ করে মেয়র জন্য বিগস দিলসাদ রেস্টুরেন্ট ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমানকে ধন্যবাদ জানয়ে বলেন, শফিকুর ইস্ট লন্ডনের গর্ব। এখানকার আলতাব আলী পর্কের নামকরণ আন্দোলন, বাংলা টাউন আন্দোলন ও বাঙালি এমপি দাবি আন্দোলন সহ অনেক আন্দোলনে তার অবদান রয়েছে।

বিকেল পাঁচ টায় বিবিসি কমিউনিটি সেন্টারের সামনে কাউন্সিলার সাদ চৌধুরীর তত্ত্বাবধানে ও কাউন্সিলার আব্দুল মুকিত চুন্নু এমবিই এর পরিচালনায় এ উপলক্ষ্যে এক সংক্ষিপ্ত সভার আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেযর জন বিগস, সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান , ডেপুটি মেয়র কাউন্সিলার সিরাজুল ইসলাম, কেবিনেট মেম্বার কাউন্সিলার সাবিনা আক্তার, ডেপুটি স্পীকার কাউন্সিলার মোহাম্মদ আহবাব হোসেন, কাউন্সিলার মতিনুজ্জামান ও বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের জেনারেল সেক্রেটারী নুরুল ইসলাম ।

এছাড়াও উপস্থিত ছিলেন কাউন্সিলার শাহ সোহেল আমিন, কাউন্সিলার কেবিন ব্রাডি, কাউন্সিলার তারিখ খাঁন, কাউন্সিলার ডেন টমলিনসন, কাউন্সিলার ফারুক আহমদ কাউন্সিলার সুফিয়া আলম, আমির হোসেন ও সাংবাদিক জাকির হোসেন কয়েস প্রমুখ নেতৃবৃন্দ।
সভা শেষে মেয়র জন বিগস ও আলহাজ্ব শফিকুর রহমান স্থানীয় কাউন্সিলার বৃন্দ ও ভলান্টিয়ারদের কাছে খাবার হস্তান্তর করে নীডি মানুষের ঘরে ঘরে পৌছানোর অনুরোধ জানান।