সিলেটে বায়ান্ন টিভির মতবিনিময় অনুষ্ঠিত

সঞ্জয় ঘোষ সঞ্জয় ঘোষ

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২১ 687 views
শেয়ার করুন
সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে সংযুক্ত আরব আমিরাত সরকার ও বৃটেন সরকার অনুমোদিত অনলাইন চ্যানেল বায়ান্ন টিভির মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। ১৯ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে সিলেট নগরীর একটি অভিজাত রেস্তোরায় এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
 
বায়ান্ন টিভির এমডি ছালেহ আহমদের সভাপতিত্বে ও সংবাদপাঠিকা আদিবা জান্নাত তুষির পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, একাত্তর টিভির আমিরাত প্রতিনিধি ও বায়ান্ন টিভির সম্পাদক ও সিইও ছড়াকার লুৎফুর রহমান। তিনি বলেন, মূল ধারার টিভি সাংবাদিকতার সাথে পাল্লা দিয়ে বহি বিশ্বের বাংলা ভাষি মানুষের মনে বায়ান্ন টিভি স্থান করে নিয়েছে।
 
প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ। বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, সহ-সভাপতি মঈন উদ্দিন, প্রবীণ সাংবাদিক সাইদুর রহমান সাঈদ।
 
প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা প্রেস ক্লাবের সভাপতি আল- আজাদ বলেন, দেশের অন্য জেলা থেকে সিলেটের সাংবাদিকরা অনেকটা ইতিবাচক। তাদের কাছে নেগিটিভের কোনো স্থান নেই। এজন্য সাংবাদিকদের ধন্যবাদ জানাই। তবে কিছু নাম সর্বস্ব অনলাইন পোর্টাল ও ফেসবুকে কেউ কেউ সাংবাদিক পরিচয়ে বিভিন্ন ধরণের বিভ্রান্তিকর সংবাদ প্রচার করেন। এসব বন্ধে জেলা প্রেসক্লাবসহ সিনিয়র সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।
 
তিনি বলেন, সঠিক ও সুষ্ঠু ধারার সাংবাদিকতার জন্য পেশাদার সাংবাদিকদের দায়িত্ব নিতে হবে।
 
এ সময় বক্তব্য রাখেন বায়ান্ন টিভির বিশেষ প্রতিবেদক শাহীন আলম হৃদয়, ভ্রাম্যমাণ প্রতিবেদক এম.এ জয়নুল, বিভাগীয় সম্পাদক সঞ্জয় ঘোষ,স্টাফ রিপোর্টার সাইফুর মাহমুদ, সংবাদ পাঠক রেদওয়ান মাহমুদ, শাহনেয়াজ সুমন, সুমন ইসলাম।
 
এ সময় সিলেট জেলা প্রেসক্লাব এর পক্ষে বক্তব্য রাখেন সৈয়দ রাসেল, সায়েদ টিপু সহ বাংলা টিভি, দৈনিক সিলেটের দিনকাল, একাত্তরের কথা, সবুজ সিলেট সহ সিলেট প্রেস ক্লাব এর অন্তর্ভুক্ত অনেকেই উপস্থিত ছিলেন।
 
এ সময় বক্তারা বায়ান্ন টিভির এগিয়ে চলা নিয়ে ভূয়সী প্রশংসা করেন। এই টিভির দুবাই ও লন্ডন সরকার কর্তৃক লাইসেন্স প্রাপ্তির শক্তিকে কাজে লাগিয়ে আরো এগিয়ে যেতে আহবান করেন।