বিয়ানীবাজারের মাথিউরায় গুণীজন সংবর্ধনা

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, মার্চ ২, ২০২২ 384 views
শেয়ার করুন

আজ বেলা ১১ ঘটিকায় সিলেটের বিয়ানীবাজারের দক্ষিণ মাথিউরাস্থ জালালিয়া মহিলা আলিম মাদরাসার উদ্যোগে মাদরাসার কনফারেন্স রুমে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়। মাদরাসার প্রতিষ্ঠাতা মুফতি মাওলানা মোঃ আব্দুর রহমান নিজামীর সভাপতিত্বে ও ভাইস প্রিন্সিপাল মাওলানা মোঃ কামাল হোসেন আল মাথহুরী’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী সাইফুল ইসলাম, ৭ নং মাথিউরা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আমান উদ্দিন, ৭ নং ওয়ার্ডের মেম্বার মোঃ সৈয়দুর রহমান।

নাঈমা রহমানের কুরআন তিলাওয়াত ও ফাহমিদা আক্তারের নাতে রাসুল (সাঃ) পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা হামিদুর রহমান।

এছাড়াও আরো বক্তব্য রাখেন সোনালী যুব সংঘের সভাপতি বেলাল আহমেদ,সিলেট মহানগর যুবলীগ নেতা হারুন আহমদ লোদী, ব্রাজিল আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদ কামাল।

প্রধান অতিথির সম্মানে মানপত্র পাঠ করে জান্নাতুল মা’ওয়া। সংবর্ধিত সকল অতিথিবৃন্দকে ক্রেস্ট প্রদান করা হয়। অতিথিবৃন্দ জালালিয়া মহিলা আলিম মাদরাসার প্রয়োজনে যা যা করা দরকার তাঁদের নিজ নিজ অবস্থান থেকে সর্বাত্নক সহযোগিতা করে যাবেন বলে আশ্বাস প্রদান করেন।