BDEWS এর কোভিড-১৯ ক্ষতিগ্রস্ত বাংলাদেশীদের খাদ্য সামগ্রী বিতরণ 

প্রকাশিত: ১:৪৭ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২০ 457 views
শেয়ার করুন

বাংলাদেশ ডিপ্লোমা ইন্জিনিয়ারস ওয়েলফেয়ার সোসাইটি (BDEWS), দুবাই ও উত্তর আমিরাত,  কোভিড-১৯ (করোনা ভাইরাস) এ ক্ষতিগ্রস্ত অসহায় বাংলাদেশীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে।

বাংলাদেশ কন্সুলেট জেনারেল, দুবাই , বাংলাদেশ সমিতি, শারজাহ ও সংগঠনের সদস্যদের প্রেরিত অসহায় বাংলাদেশীদের তালিকা মোতাবেক এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গত ২৮শে জুন বাংলাদেশ কন্সুলেট দুবাই এর সামনে দুবাই অঞ্চলের জন্য বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন বাংলাদেশ কন্সুলেট দুবাই এর ১ম সচিব (শ্রম) জনাব ফকির মোহাম্মদ মনোয়ার হোসাইন এবং ২৭শে জুন বাংলাদেশ সমিতি, শারজাহর অফিস প্রাঙ্গনে শারজাহ অঞ্চলের বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন বাংলাদেশ সমিতির সভাপতি জনাব এম এ বাসার। উদ্ভোধনী অনুষ্ঠানের শুরুতে সূচনা বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি জনাব খোন্দকার মিজানুর রহমান এবং অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক জনাব মোঃ আব্দুল কাইয়ূম।

উদ্ভোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতি, শারজাহ এর সহ-সভাপতি সর্বজনাব শাহাদৎ হোসেন, সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদ, BDEWS কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, দুবাই কমিটির সহ-সভাপতি মহিউদ্দিন ইকবাল ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রুপু ।

এ সময় আরও উপস্হিত ছিলেন বাংলাদেশ সমিতি শারজাহর অর্থ সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার সম্পাদক ইমাম হোসেন পারভেজ, সদস্যে সালেহ আহম্মেদ ও BDEWS এর সহ-প্রচার সম্পাদক এস এম ওবায়দুল্লাহ মজুমদার ।

সংগঠনের সভাপতি খোন্দকার মিজানুর রহমানের তত্ত্বাবধানে বিতরণ কার্যক্রম পরিচালনা করেন সহ-সভাপতি মহিউদ্দিন ইকবাল , সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাইয়ূম, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রুপু ।পরবর্তীতে দুবাই ও শারজাহ এর বিভিন্ন স্হানে গিয়ে ক্ষতিগ্রস্ত বাংলাদেশীদের মধ্যে এ খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়।

গত ১৩ই জুলাই দুবাই, শারজাহ ও আজমানের বিভিন্ন স্হানে গিয়ে অসহায় বাংলাদেশীদের মধ্যে শেষ দফা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।