ফ্রান্স জমিয়তের কাউন্সিল সম্পন্ন সভাপতি এইচ এম সেলিম সেক্রেটারি হাবিবুর রহমান

প্রকাশিত: ২:২৪ পূর্বাহ্ণ, আগস্ট ২৩, ২০২১ 482 views
শেয়ার করুন

গত ২২ আগস্ট রবিবার বিকাল ৫ ঘটিকায় ফ্রান্সের প্যারিসে একটি অভিজাত রেস্টুরেন্টে এইচ এম সেলিমের সভাপতিত্বে ও হাবিবুর রহমান সঞ্চালনায় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় জমিয়তের ভারপ্রাপ্ত মহাসচিব আল্লামা বাহাউদ্দীন জাকারিয়া ক্বাসিমী কেন্দ্রীয় সভাপতির সমন্বয়ে ৩ বছরের জন্য কমিটি ঘোষণা করেন।

এইচ এম সেলিম আহমেদ কে সভাপতি, মাওলানা আতিউর রহমানকে সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান কে সেক্রেটারি ও মাওলানা আমিনুল হক মিফতাহ কে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউকে জমিয়তের সভাপতি প্রিন্সিপাল মাওলানা শুয়াইব আহমদ সেক্রেটারি মাওলানা তামিম আহমদ, কেন্দ্রীয় জমিয়তের সহসাংগঠনিক সম্পাদক মুফতি নাছির উদ্দীন খান আরব আমিরাত শাখা সেক্রেটারি মাওলানা মাসউদ আজহার কেন্দ্রীয় ছাত্র জমিয়ত সভাপতি এখলাছুর রহমান সহ নেতৃবৃন্দ।

সভা শেষে সদরে জমিয়ত শায়খ জিয়া উদ্দিন সকলকে উদ্দেশ্য করে বলেন এই দল আকাবির আসলাফের আমানত এটার হক্ব আদায় করতে হবে।সকলে এই ঝান্ডাকে বুলন্দ করে রাখতে হবে।সকলে ঐক্যবদ্ধ ভাবে জমিয়তের কাজ করার আহবান করেন।তিনি হেফাজত আমীর আল্লামা শফি রহঃ জমিয়তের সভাপতি খলিফায়ে মাদানী আল্লামা শায়খ আব্দুল মুমিন রহঃ মহাসচিব আল্লামা নূর হুসাইন ক্বাসিমী রহঃ আল্লামা জুনাইদ বাবুনগরী রহঃ সহ সকলের রুহের মাগফেরাত কামনা করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন হিফজুর রহমান মুফতী সিদ্দীক আহমদ হাঃ ফুজায়েল আহমদ মাওলানা জুনাইদ আহমদ মাওলানা শাহ আলম মাওলানা সালিম আহমদ হাঃ হুসাইন আহমদ মাহবুব প্রমুখ।