অ্যাডভোকেট হাসান শাহরিয়ার পেলেন ই-কমার্স মুভার্স এ্যাওয়ার্ড

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২০ 496 views
শেয়ার করুন
বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এবং ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর কমপ্লেইন্ট ম্যানেজমেন্ট এন্ড লিগ্যাল ইস্যু স্ট্যান্ডিং কমিটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার হাসান শাহরিয়ার ই-কমার্স মুভার্স এ্যাওয়ার্ড ‘‘ইকমা’’ এ্যাওয়ার্ড লাভ করেছেন।
 
গত ৮ নভেম্বর ঢাকার পূর্বাচল ক্লাবে আনুষ্ঠানিকভাবে এই এ্যাওয়ার্ড দেয়া হয়। করোনাকালীন বাংলাদেশের জনগনের দোরগোড়ায় নিত্যপণ্য, ঔষধ, জরুরী সেবা, ই-ক্যাবের মানবসেবায় সহযোগিতা এবং বাংলাদেশের ই-কমার্স সেক্টরে বিশেষ অবদান রাখায় তাকে এই এওয়ার্ড দেওয়া হয়। ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর পক্ষ থেকে ১০০টি প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ই-কমার্স মুভার্স এ্যাওয়াড ‘‘ইকমা’’ প্রদান করা হয়েছে।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ই-কমার্স মুভার্স এ্যাওয়ার্ড ‘‘ইকমা’’ ক্রেস্ট হস্তান্তর করেন আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনায়েদ আহমেদ পলক এমপি। এ সময় ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর প্রেসিডেন্ট শমী কায়সার, সেক্রেটারী মোঃ আব্দুল ওয়াহেদ তমাল, ট্রেজারার মোহাম্মদ আব্দুল হক অনুসহ কার্যনির্বাহী কমিটি ও স্ট্যান্ডিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানে আইসিটি প্রতিমন্ত্রী বলেন, করোনাকালীন সময়ে ই-কমার্সের উত্থান ছিল চোখে পড়ার মতো। গৃহে থাকা মানুষের কাছে নিত্যপণ্য পৌঁছে দিতে যে চেষ্টা সাধনা ও পরিশ্রম ই-ক্যাব এবং এর সদস্য প্রতিষ্ঠানগুলো করেছে তা বাংলাদেশের মানুষ মনে রাখবে। সরকারের সহযোগিতা নিয়ে এই বিপর্যকালীন সময়ে সেবা দিয়ে নিত্যপণ্য সেবাদাতা প্রতিষ্ঠানগুলোও তাদের প্রবৃদ্ধি কয়েকগুন বাড়িয়ে নিয়েছে। দেশের সার্বিক অর্থনীতির জন্য এটা ছিল একটা ইতিবাচক দিক।
 
অ্যাডভোকেট খন্দকার হাসান শাহরিয়ার নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার পাঁচগাও গ্রামের মরহুম খন্দকার আব্দুস শুকুর ও মরহুমা খন্দকার লুৎফুন নেছার ছেলে। তিনি বর্তমানে ঢাকার নিউ এলিফ্যান্ট রো‌ডের স্থায়ী বাসিন্দা।