সিলেটের বিয়ানীবাজার থানার (ওসি) হিল্লোল রায় এর পক্ষ থেকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৩:০৫ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২১ 590 views
শেয়ার করুন

পবিত্র  ঈদ উল – ফিতর উপলক্ষে সিলেটের বিয়ানীবাজার থানায় কর্মরত পুলিশ বিভাগের সকল কর্মকর্তা – কর্মচারী এবং সর্বস্তরের শান্তি প্রিয় মানুষকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন (ওসি) হিল্লোল রায় অফিসার ইনচার্জ বিয়ানীবাজার থানা।

 

অফিসার ইনচার্জ ওসি হিল্লোল রায়

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় বলেন, ইসলাম ধর্মাবলম্বীদের বড় দু’টো ধর্মীয় উৎসবের একটি ঈদুল ফিতর। অপরটি, ঈদুল আযহা। বাংলাদেশের মত ইসলাম ধর্মবলম্বি দেশ গুলোতে পালিত হবে ঈদুল ফিতর । কিন্তু করোনাভাইরাসের কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে এবারের ঈদুল উল – ফিতর উদযাপন করতে পারবে না মুসলমানরা।

তাই পরিস্থিতি খারাপ হলেও সবাইকে অগ্রিম ঈদ মোবারক। ঈদের সময়টা আপনারা পরিবারের সঙ্গে সময় কাটান। এই কঠিন সময়েও যেন সবার মুখে হাসি নিয়ে ঈদ উদযাপন করতে পারি সবাই। ঘরে থেকেই ঈদের আনন্দ উদযাপন করুন।

এখন সময়টা অনেক বেশি ভিন্ন। বিশ্বের সবাই করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলা করছে। দোয়া করি আল্লাহর অশেষ মেহেরবানীতে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। সুস্থ থাকুন, সবাই ভালো থাকুন এই প্রত্যাশায় ঈদ মোবারক।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিয়ানীবাজার থানা এলাকার সম্মানিত সাধারন জনগণের নির্বিঘ্নে ঈদ উৎসব পালনে আমরা সর্বদা তৎপর রয়েছি। ঈদে উপলক্ষে থানা এলাকায় ছিনতাইকারী, পকেটমার ও দোকান পাঠে চুরির বিরুদ্ধে সাড়াশি অভিযান চলছে ৷এখন পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা বিয়ানীবাজার উপজেলায় ঘটেনি। আমরা আশাবাদ ব্যক্ত করছি যে, এবারের ঈদকে ঘিরে কোন দূর্ঘটনা ঘটবে না।

জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশে থানার বিভিন্ন এলাকায় টহল অধিক জোরদার করে নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে। যাতে কোন ধরনের ঘটনা না ঘটে।। মাদক-সন্ত্রাসের বিরুদ্ধেতো নিয়মিতই অভিযান চলছে।