সিলেটের বিয়ানীবাজার থানার আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবধানের জন্য পুরুস্কিত ওসি হিল্লোল রায়

প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২১ 575 views
শেয়ার করুন

সিলেটের বিয়ানীবাজারে আইনশৃঙ্খলা রক্ষায় এবং দ্রুত হত্যা মামলার আসামি গ্রেপ্তার সহ মাদক, সন্ত্রাসবাদ নিরমূলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের মাধ্যমে। বিশেষ অবদানের জন্য সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে পেলেন বিশেষ  সম্মাননা সহ পুরষ্কৃত হলেন  বিয়ানীবাজার থানার অফিসার্স ইনচার্জ (ওসি) হিল্লোল রায়।

 

বিয়ানীবাজার থানায় আসার পর থেকেই উপজেলাবাসীর আস্থা  ও ভালবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন।

গত সোমবার  (১২ এপ্রিল) দুপুরে সিলেটের রিকাবীবাজারের পুলিশ লাইনস্থ এসপিএম সামছুল হক মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় বর্তমান মহামারী করোনাভাইরাসের মধ্যেও ঝুঁকি নিয়ে নিষ্ঠার সঙ্গে সেবামূলক কাজ করা, আইনশৃঙ্খলা রক্ষায় ও দ্রুত হত্যা মামলার আসামী গ্রেপ্তারে বিশেষ অবদানের জন্য তার হাতে অবদানের স্বীকৃতি স্বরূপ এই বিশেষ সম্মাননা তুলে দেন জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম।

 

এর আগে গত ১১ ফেব্রুয়ারি বিয়ানীবাজার উপজেলার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, অস্ত্র উদ্ধার, মাদক, সাজাপ্রাপ্ত আসামী, ওয়ারেন্ট তামিল ও কিশোরীকে হত্যার ২৪ ঘন্টার মধ্যে খুনিকে গ্রেপ্তারসহ সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সিলেট জেলা পর্যায়ের শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত হয়েছিলেন বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায়।

 

এ ব্যাপারে অফিসার ইনচার্জ হিল্লোল রায় বায়ান্ন টিভি কে  -জানান, বিয়ানীবাজার থানার প্রত্যেক পুলিশ সদস্যদের অক্লান্ত পরিশ্রমের কারণেই এই গৌরব গুলো বার বার অর্জন করতে পারছি ।

আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি  এবং বিয়ানীবাজার উপজেলার মাটি ও মানুষের জান মালের নিরাপত্তা নিশ্চিত করতে বিয়ানীবাজার থানা পুলিশ, সকল প্রতিকূলতা মোকাবিলায় সচেষ্ট ভূমিকা পালন করবে। বিয়ানীবাজার উপজেলাকে অপরাধ মুক্ত করতে হলে সকলে ঐক্যবদ্ধ  ভাবে  সচেতন নাগরিক এর দায়িত্ব পালন করতে হবে।