চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক সংবর্ধিত

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১:২৫ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২১ 584 views
শেয়ার করুন

 

৯ এপ্রিল শুক্রবার সংযুক্ত আরব আমিরাতের আজমানস্থ একটি রেস্তোরায় চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সম্বর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ এহেসান চৌধুরী ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানকে সংবর্ধিত করে বরণ করে নেয় সংগঠনের শাখা কমিটির নেতাকর্মীরা।

জাঁকজমকপূর্ণ বর্ণাঢ্য সম্বর্ধনা সভায় সভাপতিত্ব করেন চকরিয়া প্রবাসী ইউনিয়নের দুবাইয়ের সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ বেনু । সঞ্চালনা করেন দুবাইয়ের সাধারণ সম্পাদক মুহাম্মদ সোহেল।

আনন্দঘন পরিবেশে ফুলে ফুলে শোভিত অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন চকরিয়া প্রবাসী ইউনিয়ন দুবাই থেকে উপদেষ্টা-মোহাম্মদ সোলায়মান, সহসভাপতি- আব্দুর রাজ্জাক , সহসভাপতি- মোহাম্মদ জমির উদ্দিন। উম্মূলকুয়াইন থেকে ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম, ও সাধারণ সম্পাদক- মোঃ রায়হান। শারজাহ থেকে- সভাপতি- মোহাম্মদ ইয়াসিন, সাধারণ সম্পাদক-তারিকুল ইসলাম, অর্থ সম্পাদক-হাফেজ মোহাম্মদ ইব্রাহিম।

আজমানের উপদেষ্টা শহীদুল ইসলাম খোকন, সভাপতি-এস, এম ফরহাদ, সিনিয়র সহ-সভাপতি- মোহাম্মদ শহীদ দরবেশী, সাংগঠনিক সম্পাদক- মিজানুর রহমান, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মীর কাশেম, মোহাম্মদ নাজিম উদ্দিন আন্তর্জাতিক সম্পাদক, সহ সাংগঠনিক সম্পাদক- মোঃ কামাল উদ্দিন, সহ প্রচার সম্পাদক- মহাম্মদ শাহেদ, অর্থ সম্পাদক-মোহাম্মদ জসিম উদ্দিন প্রমূখ।
উল্লেখ্য যে, সম্প্রতি “চকরিয়া প্রবাসী ইউনিয়ন “র সাধারণ পরিষদের সভা সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশ সমিতির সহ সভাপতি ও কার্যনির্বাহী সদস্য ও বাংলাদেশ কমিউনিটি নেতা, চকরিয়ার বিশিষ্ট প্রবাসী ব্যবসায়ী জনাব মুহাম্মদ এহেসান ছৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । সভায় “চকরিয়া প্রবাসী ইউনিয়ন”র বিভিন্ন এলাকার সদস্যরা উপস্থিত ছিলেন

চকরিয়া প্রবাসী ইউনিয়নের অনুমোদিত গঠনতন্ত্রের বিধি বিধান অনুযায়ী মনোনয়নও পরোক্ষ নির্বাচনের মাধ্যমে সর্ব সম্মতিক্রমে মুহাম্মদ এহসান ছৌধুরীকে সভাপতি ও জনাব মিজানুর রহমান বিন এনাম কে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট “প্রবাসী ইউনিয়ন” কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়। মুহাম্মদ এহেসান ছৌধুরী” চকরিয়া প্রবাসী ইউনিয়ন” র কেন্দ্রীয় সভাপতি ও মিজানুর রহমান বিন এনাম কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন ।