সিলেটের বিয়ানীবাজারে গণধর্ষনের শিকার ৫ম শ্রেণীর শিক্ষার্থী, ২ ধর্ষক আটক

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১ 523 views
শেয়ার করুন

সিলেটের বিয়ানীবাজার উপজেলার লাউতায় পঞ্চম শ্রেণী এক শিক্ষার্থী  গণধর্ষনের শিকার হয়েছে । এলাকাবাসী দুই ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। আটককৃতরা হলেন বাহাদুর পুর দক্ষিণ ঠিকরপাড়া গ্রামের মৃত: ছাইদ আলীর পুত্র ফয়ছল আহমদ পেটলা ও উত্তর গাং পার এলাকার মৃত আব্দুর খালিকের পুত্র মিশুক আহমদ।

গতকাল মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর এর ঠিকরপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে । আজ  বুধবার তাদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের (মামলা নং ০৩) করেছেন ভিক্টিম এর পিতা।

জানা যায়, মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে ঘরের বারান্দায় নলকূপ থেকে পানি নিতে বের হলে ১২ বছর বয়সী ঐ শিশুকে জোর পূর্বক তুলে নিয়ে পাশের একটি নির্জন জায়গায় অভিযুক্ত দুই ধর্ষক পালাক্রমে ধর্ষণ করেছে। পরে  অজ্ঞান অবস্থায় ফেলে  রেখে পালিয়ে যায় তারা। এসময় ঘরের লোকজন খোঁজাখোজি করে অজ্ঞান অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন। এ-ঘটনা জানাজানি হলে স্থানীয়রা ধর্ষকদের  আটক করে রাখেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানা নিয়ে আসে।

এ বিষয় বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান জানান, অভিযুক্ত দুই ধর্ষককে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।