সিলেটের বিয়ানীবাজারে মাঠে গড়ালো সালেহ আহমদ ৪র্থ নাইট ফুটবল টুর্ণামেন্ট

প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২১ 519 views
শেয়ার করুন

সিলেটের বিয়ানীবাজারের রামধায় বায়ান্ন টিভির এমডি ও সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখার সাধারণ সম্পাদক সালেহ আহমদের পৃষ্ঠপোষকতায় ৪র্থ বারের মতো সালেহ আহমদ ৪র্থ নাইট ফুটবল টুর্ণামেন্ট এর শুভ উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার জমকালো আয়োজনের মধ্য দিয়ে মাঠে গড়ায় এ টুর্ণামেন্ট।

আলম আহমদের সভাপতিত্বে ও এম হানিফের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি কপোরেশন এর নির্বাহী প্রকৌশলী রুহুল আলম খাঁন ।

তিনি বলেন খেলাধুলা যুব সমাজকে আলোকিত করতে সহায়তা করে এমন একটি টুর্ণামেন্ট আয়োজকসহ পৃষ্ঠপোষক প্রবাসী কমিনিটি নেতা সালেহ আহমদ কে বিশেষ ভাবে আমাদের ইউনিয়ন এর পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।

বিশেষ অতিথি ছিলেন ১নং আলীনগর ইউনিয়ন চেয়াম্যান মামুনুর রশীদ মামুন । তিনি বলেন জনাব সালেহ আহমদ বিগত তিন বছর উনার নিজ গ্রাম উজানঢাকী শাপলা মাঠে সুন্দর ও সুসংগঠিত করে গেছেন উজানঢাকী সমাজ কল্যাণ সংস্থার মাধ্যমে। এ বছর উনার এই আয়োজন এ ইউনিয়ন সহ সকল জনগণ মুগ্ধ।

বিশেষ অতিথি ছিলেন সাজন এন্টারপ্রাইজ এর ম্যানেজিং ডিরেক্টর রাসেল চৌধুরী, আলী নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম মনিরুজ্জামান মনির, ০৭ নং ওয়ার্ড সদস্য আব্দুল বাছিত , স্থানীয় আওয়ামী লীগ নেতা এম মুহিবুল হাসান।