সিলেটে আন্তঃগ্রাম ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২১ 539 views
শেয়ার করুন

 

টানটান উত্তেজনার মধ্যদিয়ে সিলেটের বিয়ানীবাজার উপজেলার পশ্চিম নিদনপুর আন্তঃগ্রাম ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। গতকাল ২৬ ফেব্রুয়ারি শুক্রবার রাত ১১টায় উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

 

খেলায় হাফিজ-আবির জুটির জুয়েল আহমদ নয়ন ও ফয়ছল আহমেদ ৩ গেমের মধ্যে ২ গেমে জিতে চ্যাম্পিয়ন এবং সাগর জুটির ফখরুল আলম টুটুল ও আব্দুস ছামাদ ১ গেম জিতে রানার্সআপ হয়। পশ্চিম নিদনপুর গ্রামের মুরব্বি নিজাম উদ্দিনের সভাপতিত্বে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি আমিরাতর সভাপতি ও ব্যবসায়ী লুৎফর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক ও কবি ওয়ালি মাহমুদ ও আমিরাতে ব্যবসায়ী ও ৯নং মোল্লাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী দেলোওয়ার হোসেন।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, ব্যবসায়ী রোটা. সরফরাজ ও উক্ত গ্রামের মুরব্বি তখলিছ আলী ও আব্দুল করিম।

খেলা শেষে পশ্চিম নিদনপুর গ্রামের যুব সমাজের পক্ষথেকে সম্মানিত অতিথিদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। এসময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিভিন্ন দিকনির্দেশনামূল বক্তব্য রাখেন এবং এত জমজমাট ফাইনাল আয়োজনের জন্য টুর্নামেন্ট আয়োজকদের সাধুবাদ জানান।