মৌলভীবাজারের বড়লেখা ফাউন্ডেশন Uk উদ্যোগে উন্নত চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান

মাহবুব জয়নুল মাহবুব জয়নুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১ 381 views
শেয়ার করুন

 

বড়লেখা ফাউন্ডেশন Uk (Charity Registered No-1191593) কতৃক আয়োজিত বড়লেখা পৌরঃশহরে অবস্থানরত অসহায় একটি শিশুর উন্নত চিকিৎসার জন্য আজ সন্ধা ৭ঘটিকার সময় বড়লেখা ফাউন্ডেশন Uk এর বড়লেখা প্রতিনিধি ও ক্রীড়া ব্যক্তিত্ব রেজাউল ইসলাম মিন্টুর সভাপতিত্বে স্থানীয় একটি বাসভবনে মানবিক সহায়তা (নগদ অর্থ) প্রদান করা হয়।

 

উক্ত মানবিক কাজে উপস্থিত ছিলেন বড়লেখা ফাউন্ডেশন Uk (Charity Registered No-1191593) বড়লেখা প্রতিনিধি ও সদস্য-মৌলভীবাজার জেলা পরিষদ আবু আহমদ হামিদুর রহমান শিপলু,পৌরঃ কাউন্সিলর কবির আহমদ,আব্দুল মোহিত,মিছবাহ্ উদ্দিন টুনু, বড়লেখা মানবসেবা সংস্থা’র স্থায়ী কমিটির সদস্য ও যুবশক্তি সমাজকল্যাণ পরিষদ এর সিঃ সহ সভাপতি আমিনুল বাবলু, বড়লেখা মানবসেবা সংস্থা’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম শুভ।

 

উল্যেখ্য,আর্ত মানবতার সেবায় অসহায় ও সুবিধাবঞ্চিতদের কল্যাণে বড়লেখা ফাউন্ডেশন Uk (Charity Registered No-1191593) এর বিভিন্ন মানবিক ও সামাজিক কাজের সমৃদ্ধি ও সফলতা কামণা করা হয়। পাশাপাশি বড়লেখা ফাউন্ডেশন UK শাখার কার্যকরী কমিটির সভাপতি সোহেল রহমান ও সাধারণ সম্পাদক আবু রহমান সহ বড়লেখা ফাউন্ডেশন UK এর সকল দায়িত্বপ্রাপ্ত সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।