নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্টের সাথে সেন্টার ফর এনআরবি’র নেটওয়ার্কিং মিটিং

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ২:৫৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১ 507 views
শেয়ার করুন

নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্টের সাথে সেন্টার ফর এনআরবি’র নেটওয়ার্কিং মিটিং অনুষ্ঠিত হয়েছে গত বুধবার বিকেলে। নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের ব্রুকলিনস্থ হলরুমে এ মিটিং অনুষ্ঠিত হয়। নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্টের কমিউনিটি অ্যাফেয়ার্স ব্যুরোর কমান্ডিং অফিসার ডেপুটি ইন্সপেক্টার ভিক্টোরিয়া পেরির সাথে অনুষ্ঠিত এ নেটওয়ার্কিং মিটিংয়ে সেন্টার ফর এনআরবি’র চেয়ারপারসন এমএস সেকিল চৌধুরীর নের্তৃত্বে প্রতিনিধি দলে আরো ছিলেন মুশরেকা আফরোজ খান অরিন, আবদুল কাদের মিয়া, মো. আব্দুর রহীম, মো. লিটন আহমেদ প্রমুখ।

নেটওয়ার্কিং মিটিংয়ে সেন্টার ফর এনআরবি’র চেয়ারপারসন সেকিল চৌধুরী সংগঠনের কার্যক্রম তুলে ধরে বলেন, সেন্টারটি দেশে এবং দেশের বাইরে নানা বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে সেমিনার ও গোলটেবিল বৈঠক আয়োজন করে থাকে। সেন্টারটি বাংলাদেশি নাগরিক ও নন-রেসিডেন্ট বাংলাদেশিদের (এনআরবি) দেশে বিনিয়োগে, ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে বৈদেশিক মুদ্রা পাঠাতে প্রবাসীদের আগ্রহী করতে কাজ করে। তিনি বলেন, নন-রেসিডেন্ট বাংলাদেশি-এনআরবি এবং জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে কর্মরত বাংলাদেশিরা বহির্বিশ্বে বাংলাদেশকে ব্রান্ডিং করে।
এসময় এমএস সেকিল চৌধুরী সম্প্রতি ৭৫তম জাতিসংঘ সাধারণ অধিবেশনের সাইডলাইনে অনুষ্ঠিত ‘পোস্ট প্যান্ডামিক ওয়ার্ল্ড ইকোনমি: নেসেসিটি অব টুগেদারনেস আন্ডার দ্য আমব্রেলা অব ইউএন’ শীর্ষক ভার্চুয়াল অনুষ্ঠানে লজিস্টিক সাপোর্ট দেয়ার জন্য নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টকে ধন্যবাদ জানান।
নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্টের কমিউনিটি অ্যাফেয়ার্স ব্যুরোর কমান্ডিং অফিসার ভিক্টোরিয়া পেরি সেন্টার ফর এনআরবি প্রতিনিধি দলকে ধন্যবাদ জানান। তিনি সেন্টার ফর এনআরবি’র কার্যক্রমের প্রশংসা করে তার কমিউনিটির উন্নয়নে ডিপার্টমেন্টের প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস প্রদান করেন।