দক্ষিণ সুনামগঞ্জে বশির আহমেদ ফাউন্ডেশনের অনন্য মানবিক সহায়তা

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, মে ১০, ২০২০ 479 views
শেয়ার করুন

মানব সেবাই পরম ধর্ম। পৃথিবীর প্রতিটি ধর্মেই মানব সেবার কথা বলা আছে। অনেকের মতে মানব সেবার মাঝেই সৃষ্টিকর্তার আনুকূল্য পাওয়া যায়। কিন্তু আলহাজ্ব বশির আহমেদ ও উনার পরিবার সবার থেকে আলাদা, সমাজের জন্য নিজেকে বিলিয়ে দেন কোনো স্বার্থ ছাড়াই।

শনিবার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আমরিয়ায় আড়াই শতাধিক এলাকাবাসীর মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। গ্রামের সর্বস্তরের মুরব্বি ও নবীনদের উপস্হিতিতে বশির আহমেদের পরিবারের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণকালে সার্বিক বিষয় তদারকি করেন ইফতেখার হোসেন লেচু মিয়া,গোলাম মর্তুজা,নাজমুল ইসলাম, আজমল হোসেন, বেলায়েত হোসেন,আশিকুর রহমানসহ অন্যান্যরা।

আলহাজ্ব বশির আহমেদ ফাউন্ডেশন এই এলাকায় সবসময় এলাকাবাসীর মাঝে সাহায্য সহযোগিতা করে আসছে । নানা ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নতিকল্পে এই পারিবারিক চ্যারিটি সংস্থা ভূমিকা পালন করছে।

সম্প্রতি ২৫ লাখ টাকা ব্যয়ে গ্রামে চলাচলের জন্য অতি গুরুত্বপূর্ণ সড়ক নির্মাণ করে দেয়া হয় আলহাজ্ব বশির আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে। এলাকাবাসী করোনার এই দুর্যোগময় সময়ে আর্থিক সহায়তা পেয়ে বশির আহমদের ভুয়সী প্রশংসা করেছেন।

নগদ আর্থিক সহায়তা প্রদানকালে উপস্থিত সবাই বরাবরের মতো এবারও এই বিপর্যয়ের সময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য এই সংগঠনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব বশির আহমদ ও তাঁর পরিবারের প্রতি দোয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতেও যেন এই ফাউন্ডেশন অতীতের মতো যে কোন প্রতিকূল পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে থাকেন উপস্থিত সবাই এই আশাবাদ ব্যক্ত করেন।