মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০ 434 views
শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার নতুন কমিটির অনুমোদন দেয়ায় এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন গোপালগঞ্জ  জেলা সমিতি মালয়েশীয়া শাখা। মঙ্গলবার কুয়ালালামপুরের আম্পাং গ্রীন হোটেলের গ্রান্ড বল রুমে গোপালগঞ্জ  জেলা সমিতির সভাপতি শওকত আলী তিনুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক মোঃ এম রসির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শখার নতুন কমিটির সভাপতি বিএম বাবুল হাসান এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দলটির (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক এ আর সোহাগ সরকার, গোপালগঞ্জ জেলা সমিতির সহ-সভাপতি বাবুল সর্দার,আলী আকবার,আব্দুল আজিজ মোল্লা ও সদস্য গাজী মাইনুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত জাতীয় সংগীত ও এক মিনিট নিরবতা পালন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে  বক্তারা বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ভিশন ২০২১, ভিশন ২০৪১ এবং ডেল্টা প্লান ২১০০ বাস্তবায়ন করছে। ইতোমধ্যে বাংলাদেশ স্বল্পোন্নত  থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকার বর্তমান  বন্যা এবং চলমান করোনা ভাইরাস মহামারী অত্যন্ত সফলভাবে মোকাবেলা করছে। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে দৃঢ়ভাবে আত্মনিয়োগ করতে হবে।

উল্লেখ্য, গত ৮ আক্টোবর বাংলাদেশ  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের একটি প্যাডে দলের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় বাংলাদেশ  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি বিএম বাবুল হাসান ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এ আর সোহাগ সরকার-এর নেতৃত্বে চলমান সাংগঠনিক  কার্যক্রম অব্যাহত থাকবে।
সেই সাথে মালয়েশিয়া শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রমকে আরও বেগবান করতে সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কর্মকান্ডে অংশগ্রহণের জন্য নির্দেশনা প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে গোপালগঞ্জ জেলা সমিতি মালয়েশিয়া শাখা কমিটির পক্ষ থেকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার নতুন কমিটির সভাপতি বিএম বাবুল হাসান ও (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক এ আর সোহাগ সরকারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির সংবর্ধনা অনুষ্ঠিত

মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির সংবর্ধনা অনুষ্ঠিত#BayannoTV 🔴 বিশ্বায়নে বাংলাwww.bayannotv.com

Posted by Bayanno TV on Thursday, 15 October 2020