সাভারে মাসব্যাপী শোকাবহ আগস্টের কর্মসূচী পালন

তপু ঘোষাল তপু ঘোষাল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১:১১ পূর্বাহ্ণ, আগস্ট ১৪, ২০২২ 159 views
শেয়ার করুন

ঢাকা জেলার সাভারে শোকাবহ আগস্ট উপলক্ষে মাসব্যাপী আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল, দুস্থদের মাঝে খাবার বিতরণসহ বিভিন্ন কর্মসূচী পালন করছে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনগুলো।

এর ধারাবাহিকতায় আগামী ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকীর দিনে কর্মসূচী পালনের ব্যাপক প্রস্তুতি নিয়েছে সাভার উপজেলা আওয়ামী লীগ।

ইতিমধ্যে উপজেলা আওয়ামী লীগের অন্তরগর্ত তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রতিটি ওয়ার্ডে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এসব আলোচনা সভায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর।

প্রতিটি সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার সম্পর্কে তরুণ প্রজন্ম ও আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে বিভিন্ন বিষয়ে তুলে ধরা হয়। এসব আলোচনা সভায় ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ আলম, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী পলাশ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মনির হোসেনসহ আরো অনেকে।

এদিকে আগামী ১৫ই আগস্ট শোক দিবস উপলক্ষে সাভার ও আশুলিয়ায় প্রায় এক ডজনের ওপর কর্মসূচীর আয়োজন করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো।