ইবাদত নিয়ে গুজব না ছড়াতে নায়িকা সালওয়ার আহবান

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, জুন ১২, ২০২২ 564 views
শেয়ার করুন

 

ঢালিউডের নবাগত নায়িকা নিশাত নাওয়ার সালওয়া। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন তিনি। সম্প্রতি পরিবারের সঙ্গে হজ করতে সৌদি আরব গিয়েছেন এই শিল্পী। বর্তমানে তিনি মদিনায় অবস্থান করছেন।

মদিনা থেকে সালওয়া বায়ান্ন টিভিকে বলেন, মহান আল্লাহর অশেষ রহমতে পরিবারের সঙ্গে প্রথমবার হজ পালন করতে এসেছি। এরই মধ্যে ওমরা হজ পালন করেছি। শুক্রবার (১০ জুন) মদিনায় এসেছি। এখানে নয় দিন থেকে আবার মক্কায় যাব। এবার এখানেই ঈদুল আযহা পালন করতে হবে। ৪০ দিন থেকে দেশে ফিরব। তারপর কাজ নিয়ে চিন্তা করব। যেহেতু ইবাদাত করতে এসেছি এখন এটা নিয়েই থাকতে চাই।

তবে হজে যাওয়া কেন্দ্র করে অন্তর্জালে ছড়িয়ে যাওয়া কিছু গুজব নিয়ে বিব্রত সালওয়া। ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, আমার হজ নিয়ে অনেকেই গুজব ছড়াচ্ছেন। কেউ কেউ বলছেন, আমি নাকি সিনেমা মুক্তির জন্য দোয়া চাইতে হজে এসেছি। একটা পবিত্র বিষয় নিয়ে এ ধরনের নোংরামি করে আপনাদের কী লাভ? আবার অনেকেই বলছেন, আমি নাকি হজের পর মিডিয়া ছেড়ে দেব। এ ধরনের কথা আমি কাউকে বলিনি। আর সিনেমা মুক্তির দোয়া চাইতেও হজে আসিনি। হজে এসেছি ইবাদাত করতে। এখন মন দিয়ে ইবাদাত করতে চাই। দেশে ফিরে কাজের সিদ্ধান্ত জানাব।

সবাইকে অনুরোধ করে সালওয়া বলেন, দয়া করে পবিত্র হজ নিয়ে কেউ গুজব ছড়াবেন না। আপনাদের এসব ভিত্তিহীন কথায় আমি বিব্রত। ইউটিউবে কিছু ভিডিও দেখে রীতিমতো পাগল হয়ে গেছি। নেটওয়ার্ক সমস্যার কারণে সেভাবে বিষয়টি পরিস্কার করতে পারছি না। যারা গুজব ছড়াচ্ছেন তাদের উদ্দেশ্য বায়ান্ন টিভির মাধ্যমে বলতে চাই—দয়া করে এ ধরনের গুজব থেকে বিরত থাকুন। সবাই দোয়া করবেন, যেন ভালোভাবে হজ পালন করে দেশে ফিরে আসতে পারি।

বর্তমানে সালওয়ার বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সে তালিকায় রয়েছে ‘স্বপ্নে দেখা রাজকন্যা’, কিংবদন্তি প্রয়াত অভিনেত্রী কবরী পরিচালিত শেষ সিনেমা ‘এই তুমি সেই তুমি’। এছাড়া অভিনয় করেছেন ‘বীরত্ব’ ও ‘বুবুজান’ সিনেমায়। চলতি বছরই সিনেমাগুলো ধারাবাহিকভাবে মুক্তি পাওয়ার কথা রয়েছে।