দুবাইয়ে নৌবিহারে গোল্ডেনভিসাপ্রাপ্ত আব্দুল মজিদ মুজিব সংবর্ধিত

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, মে ৭, ২০২২ 350 views
শেয়ার করুন

বড়লেখার সুজানগর আগর আতরের জন্য সুপ্রসিদ্ধ। এ এলাকার সুগন্ধি মধ্যপ্রাচ্যে বাংলাদেশকে তোলে ধরছে ইতিবাচকভাবে। দুবাইয়ে সুজানগর সমাজকল্যাণ ঐক্য পরিষদ আয়োজিত নৌবিহারে সংবর্ধনায় এসব বলেছেন বক্তারা।

শুক্রবার দুবাইয়ের আবরা এলাকায় দুটি নৌ বিহারে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ফখরুল ইসলাম। আনোয়ার হোসেনর পরিচালনায় সংবর্ধিত অতিথি ছিলেন আমিরাত সরকার কর্তৃক গোল্ডেন ভিসাপাপ্ত আব্দুল মজিদ মুজিব।

প্রধান অতিথির বক্তব্য রাখেন এনআরবি ব্যাংকের পরিচালক সিআইপি আব্দুল করিম। প্রধান বক্তা ছিলেন আমিরাতের গোল্ডেনভিসা প্রাপ্ত ওয়াহিদুজ্জামান বাবুল। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ি আব্দুল খালিক, বিশিষ্ট ব্যবসায়ি রাসেল আহমদ, বিশিষ্ট ব্যবসায়ি খলিলুর রহমান খলু, তরুণ সংগঠক শাহিন আহমদ, জুড়ি ওয়েলফেয়ার এসোসিয়েসন সভাপতি জুবের আহমদ, ব্যবসায়ি আব্দুর রুফ সোহেল সহ আরো অনেকে।

এ সময় সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। বিশিষ্ট আগর আতর ব্যবসায়ি ফখরুল ইসলাম, রাসেল আহমদ ও কামরান আনোয়ারের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

শুরুতে কোরআন তেলাওয়াত করেন ছোট্টবন্ধু সাইফ আহমদ ও রিসাদ আল হাফিজ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক লুৎফুর রহমান, কামরান আনোয়ার, আতিকুর রহমান সহ আরো অনেকে।

দুটি নৌবিহারে এ সময় দেশীয় সাংস্কৃতিক পরিবেশনার পাশাপাশি তানুরা নৃত্য উপভোগ করেন প্রবাসিরা।