শারজাহে আল তায়ূস টাইপিংয়ের যাত্রা

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, মে ৫, ২০২২ 371 views
শেয়ার করুন

মধ্যপ্রাচ্যে তথ্যসেবা তথা সঠিক টাইপিং সার্ভিসের জন্য ভিসা সংক্রান্ত নানা জটিলতায় ভোগে বাংলাদেশিরা। এজন্য বাংলাদেশি যতো বেশি এসব প্রতিষ্ঠান হবে এতে করে বাংলাদেশি প্রবাসিদের সুবিধা হবে। আমিরাতের শারজাহের ৩ নং শিল্প এলাকায় বাংলাদেশি মালিকানাধিন আল তায়ূস ডকুমেন্টস টাইপিং এন্ড কপিয়িং এর শুভ যাত্রায় এ কথা বলেছেন বক্তারা।

বৃহস্পতিবার ফিতা কেটে এর আনুষ্ঠানিক সূচনা করা হয়। এরপর আয়োজিত সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ও বাংলাদেশ সমিতি শারজাহের দপ্তর সম্পাদক বদিউল আলম।

তৌহিদুল আলম জিলানীর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি শারজাহের সভাপতি আলহাজ এম এ বাসার। এ সময় তিনি বলেন, বাংলাদেশি প্রতিষ্ঠান টিকাতে সকলের এসব প্রতিষ্ঠানের সেবাগ্রহণ করতে হবে।

প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ সমিতি শারজাহের সহ সভাপতি ও বায়ান্ন টিভির পরিচালক শাহাদাত হোসেন। তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশি প্রতিষ্ঠান তৈরী হলে বাংলাদেশিদের কর্মসংস্থান তৈরী হয়। এতে করে দেশ এগিয়ে যায়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতি শারজাহের যুগ্ম সম্পাদক সিআইপি জাহাঙ্গীর আলম। তিনি বলেন, দেশে বৈধপথে টাকা প্রেরণ করলে সরকার প্রবাসিদের সম্মানিত করে। এ জন্য তিনি সবাইকে বৈধপথে টাকা প্রেরণের আহবান করেন।

এ সময় আরো বক্তব্য রাখেন নুরুল কাদের, নুরুল আবছার, মীর কামাল, মো. এরশাদ, মো. ইলিয়াস, মো. তাহের, মো. সহিদ, এনাম চৌধুরী, মাহবুবুল আলম, সাইফুল আলম, আব্দুল মান্নান।