বিয়ানীবাজারের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠণ স্পর্শ সোস্যাল মিডিয়ার মোল্লাপুর ইউনিয়ন কমিটির অনুমোদন।

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২২ 592 views
শেয়ার করুন

 

গতকাল বিয়ানীবাজারের ঐতিহ্যবাহী ভিন্নধর্মী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠণ স্পর্শ সোস্যাল মিডিয়া এর মোল্লাপুর ইউনিয়ন শাখার ২০২২-২৩ সেশনের নব-গঠিত কমিটি গঠণ করা হয়।

রবিবার দিন সংগঠণেরর কেন্দ্রীয় সভাপতি এম সাইফুর রহমান ও সাধারণ সম্পাদক পার্থ পাল দিপক সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করেন।

এতে সমাজসেবি ছাত্রনেতা,সংগীত শিল্পী রেজাউল করীমকে সভাপতি ও আকরাম আহমদকে সাধারণ সম্পাদক করে ২৭ জন সদস্য বিশিষ্ঠ এক কমিটির অনুমোদনপ্রাপ্ত করা হয়।

সিনিয়র সহ,সভাপতি -রেদওয়ান আহমদ,সহ,সভাপতি-হাফেজ আবু সাইদ,সহ,সাধারণ সম্পাদক-আল-আমিন, সহ,সাধারণ সম্পাদক-রায়হান আহমদ,সাংগঠনিক সম্পাদক-এমরান আহমদ,সহ,সাংগঠনিক সম্পাদক-সাইফুল ইসলাম,কোষাধক্ষ্য-রিফাতুল ইসলাম,শিক্ষা বিষয়ক সম্পাদক-রুহান আহমদ,সহ,শিক্ষা সম্পাদক-আরিফ আহমদ,সাংস্কৃতিক সম্পাদক-হোসেন আহমদ,সহ,সাংস্কৃতিক সম্পাদক-জিহান আহমদ,প্রচার সম্পাদক-রায়হান আহমদ, সমাজসেবা সম্পাদক-মুসাদ্দিক আহমদ,সহ,সমাজসেবা সম্পাদক-তানিম আহমদ,দপ্তর সম্পাদক-শাকিব আহমদ,সহ, দপ্তর সম্পাদক- আশরাফ আলী,গ্রাম উন্নয়ন সম্পাদক,মোন্না আহমদ,সহ,গ্রাম উন্নয়ন সম্পাদক-ছাইম আহমদ,ক্রিড়া সম্পাদক-জাফরান আহমদ,সহ,ক্রিড়া সম্পাদক-আহমেদ জাবের,নির্বাহী সদস্য-শাবলু আহমদ ,আব্দুল্লাহ,শাহাদাত হোসেন ও তারেক আহমদ।

প্রসঙ্গত,এই দিনে উপজেলার একটি পৌর ও আরো ৫ টি ইউনিয়নে কমিটি অনুমোদন দেওয়া হয়।