দুবাইতে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্টিত

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১:০২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২১ 758 views
শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বাংলাদেশ ব্যাডমিন্টন গ্রুপ ইউ,এ,ই’র উদ্যোগে “বিবিজি ৫ম ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১” অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার আমিরাতের বাণিজ্যিক নগরী দুবাইতে ফরচুনা স্পোর্টস একাডেমিতে অনুষ্ঠিত উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিবিজির সহসভাপতি জাহাঙ্গীর আলম রুপু ও বিবিজির সাঃসম্পাদক মামুন রশীদ মুন্নার পরিচালনায় সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মীর মহিউদ্দিন।

প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কন্সুল্যেট দুবাই ও উত্তর আমিরাতের কন্স্যাল জেনারেল বিএম জামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা) মোহাম্মদ কাজী ফয়সাল

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন টোকিওসেট গ্রুপ ও মোহাম্মদ মাহবুব পারফিউমু এর চেয়ারম্যান মোহাম্মদ মাহবুব আলম মানিক সিআইপি, নাসের অটোর স্বত্বাধিকারী মোহাম্মদ মোরশেদুল ইসলাম সিআইপি, আল আমানত রোকন ইলেকট্রিক ট্রেডিং এর স্বত্বাধিকারী আরশাদ হোসেন হিরু, গালফ ব্রিজ ইলেকট্রিক সুইচ গিয়ার এর স্বত্বাধিকারী আহমেদ আলী জাহাঙ্গীর, স্কাইগোল সিনার্জি ইমিগ্রেশন সার্ভিসের কন্সালটেন্ট মাইন উদ্দিন হাসান, জেইন প্রোপ্রার্টিজ এর স্বত্বাধিকারী জাহিদ হোসেন, বারকোড রেস্টুরেন্ট,স্পাইস হাউস রেস্টুরেন্টের স্বত্বাধিকারীবৃন্দ।

উপস্থিত থাকেন বাংলাদেশ বিমান এয়ারলাইনস এর ফাইন্যান্স ম্যানেজার আলমগীর মোল্লা, একাউন্ট ম্যানেজার আব্দুর রাজ্জাক রেজা
বক্তব্য রাখেন -সংগঠনের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আরকান আফতাব স্পোর্টস সেক্রেটারি ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন জাবেদ।

৬০ টির বেশী টিম দ্বৈত জুটিতে ৪টি লেভেলে এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে। যারা বিজয়ী হয়েছেন- A লেভেল চ্যাম্পিয়ন -সজীব ও মাইনুল,রানার আপ- ইসমাইল, পাপ্পু। B প্লাস লেভেল চ্যাম্পিয়ন জামসেদও সাইদুর,রানার আপ-হিমেল ও রাসেল B লেভেল এর চ্যাম্পিয়ন -আমিন ও সুমন, রানার আপ-ইমাম ও রিমন C লেভেলে চ্যাম্পিয়ন -জহির ও আবদুল্লাহ রানার আপ – মঞ্জু ও সুলতান।