ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা আজ অনেকটা ভালো

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২১ 827 views
শেয়ার করুন

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা গতকালের চেয়ে আজ অনেকটা ভালো। ব্লাড প্রেসার এবং অক্সিজেন স্যাচুরেশন স্বাভাবিক আছে। সবমিলিয়ে তিনি শঙ্কামুক্ত। তবে আরও ২-৩ দিন মেডিকেল বোর্ডের নিবিড় পর্যবেক্ষণে থাকবেন আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক।

আজ বুধবার (১৫ ডিসেম্বর) এসব তথ্য জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দিন। তিনি বলেন, এখন পর্যন্ত তাকে নিয়ে কোনো ঝুঁকি আছে বলে মনে করি না। পরবর্তীতে যদি কোনো সমস্যা হয়, তাহলে সে অনুযায়ী সিদ্ধান্ত নেবে তার জন্য গঠিত ১০ সদস্যের মেডিকেল বোর্ড।

ওবায়দুল কাদেরের জন্য দেশবাসীর দোয়া চেয়ে অধ্যাপক ডা. শারফুদ্দিন বলেন, দলীয় নেতাকর্মীসহ অনেকেই তাকে দেখতে হাসপাতালে ভিড় করছেন। আমি তাদেরকে অনুরোধ করবো, আপনারা এটা করবেন না। এতে হাসপাতালের স্বাভাবিক চিকিৎসা কার্যক্রম বিঘ্নিত হয়।

গতকাল মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়। জানা যায়, বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। ৩১২ নম্বর কেবিনে ভর্তি করা হয়েছে তাকে। করোনার বুস্টার ডোজ নেওয়ার পর সামান্য জ্বর আসে। এ অবস্থায় সমস্যা চিহ্নিত করা এবং রুটিন চেকআপের জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।