বড়লেখার চেয়ারম্যান প্রার্থী আলাল উদ্দিনের সমর্থনে লন্ডনে মত বিনিময় সভা 

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২১ 530 views
শেয়ার করুন

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ৩ নং নিজবাহাদুরপুর ইউনিয়নের আসন্ন ২৮ নভেম্বরের নির্বাচনকে কেন্দ্র করে আলাল উদ্দিন সাহেবের সমর্থনে দেশে ও প্রবাসে সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের পক্ষ থেকে ব্যাপক নির্বাচনী সভা- সমাবেশ ও মত বিনিময় অব্যাহত রয়েছে।

গত ১৬ই নভেম্বর যুক্তরাজ্যে বসবাসরত নিজবাহাদুরপুর ইউনিয়নের আলাল উদ্দিনের সমর্থকদের ব্যানারে হয়েগেল এক মতবিনিময় সভা। মুহিবুর রহমান হেলাল এর সভাপতিত্বে এবং মাওলানা আলী হোসেনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভার সঞ্চালনায় ছিলেন যথাক্রমে জাকির হোসেন, রুহুল আমিন জিল্লুর ও কামরুল ইসালাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাইজগ্রাম এলাকার প্রবাসী মামুনুর রশিদ ফয়সল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জনাব -বুরহান উদ্দিন ভূলন,মজির উদ্দিন, মাওলানা আব্দুল মুহিত,মুহিবুস সামাদ সবু,জামাল উদ্দিন, মাহবুবুর রহমান,রুহুল আমিন,আজিম উদ্দিন, তাজ উদ্দিন, কামাল উদ্দিন প্রমূখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন হাফিজ খায়রুল ইসালাম।

যুক্তরাজ্যে বসবাসরত নিজবাহাদুরপুর ইউনিয়নের দৌলতপুর, পকুয়া,গল্লাসাংগন, মাইজগ্রাম, চান্দগ্রাম,সুফিনগর,জামকান্দি,আদমপুরসহ প্রত্যন্ত অঞ্চলের বিপুল সংখ্যক প্রবাসী এতে যোগ দেন।

উপস্থিত ছিলেন শাহাব উদ্দিন, হেলাল উদ্দিন, আশুক উদ্দিন, ময়নুল ইসালাম,, তানভীর আহমদ,ফেরদৌস হোসেন,আব্দুস শুকুর, মাসুক উদ্দিন, তারেক আহমদ সুমন,আজিজুর রহমান,আব্দুল আহাদ,আবুল কাশেম,হাসান শাহরিয়ার, মুক্তাদির হোসেন আলম,সোহেল আহমদ,শাহীন আহমদ, প্রমূখ।

বক্তাগন যোগ্য ও পরীক্ষিত প্রাথী হিসেবে জনাব আলাল উদ্দিন সাহেব কে নির্বাচিত করতে দেশে-বিদেশে অবস্থানরত সবার নিজ নিজ অবস্থান থেকে জনমত গঠনের আহবান জানান।