বড়লেখার আগর আতর এখন বিশ্বের বিস্ময়

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২১ 573 views
শেয়ার করুন

মৌলভীবাজারের বড়লেখার আগর আতর মধ্যপ্রাচ্যে বাংলাদেশের সুনাম অর্জন করছে। এ শিল্প উন্নয়নে সরকার আগর কাঠ রপ্তানির জন্য সরাসির জাহাজ পরিচালনায় সুযোগ দিয়েছেন। আরো সঠিকভাবে সুযোগ দিলে শুধু মধ্যপ্রাচ্য নয় বিশ্বে এ শিল্প দেশের সুনাম বৃদ্ধি করবে বলে জানিয়েছেন বিশিষ্ট পারফিউম ব্যবসায়ি এনআরবি ব্যাংক ও বায়ান্ন টিভির চেয়ারম্যান সিআইপি মাহতাবুর রহমান নাসির। আমিরাত সরকার কর্তৃক আমিরাত গোল্ডেন ভিসাপ্রপাত সিলেটের ৪জন ব্যবসায়ি সিআইপি মাহতাবুর রহমান, সিআইপি আব্দুল করিম, বদরুল ইসলাম চৌধুরী ও ওয়াদিজ্জমান বাবুলকে দেয়া সংবর্ধনায় অনুভূতি ব্যক্ত করতে গিয়ে তিনি এ কথা বলেন।

শুক্রবার দুবাইয়ের একটি নৌবিহারে এই সংবর্ধনার আয়োজন করে বড়লেখা প্রবাসি সমাজকল্যাণ পরিষদ। জাকির হোসেন হাফিজের সভাপতিত্বে ও খলিলুর রহমান খলু এবং আতিকুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন এনআরবি ব্যাংকের পরিচালক বড়লেখার সন্তান দুবাই প্রবাসি সিআইপি আব্দুল করিম, ফেঞ্চুগঞ্জের কৃতিসন্তান আজমান প্রবাসি সিআইপি বদরুল ইসলাম চৌধুরী ও বড়লেখার কৃতিসন্তান আল আইন প্রবাসি ওহিদুজ্জমান বাবুল।

এ সময় সংবর্ধিত অতিথিদের সম্মানে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন সংগঠনের নেতাকর্মীরা। এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান ফজল, নজরুল ইসলাম চৌধুরী, জি এম জায়গীরদার, দেলওয়ার হোসেন চৌধুরী, এনাম চৌধুরী, এম এ কুদ্দুছ খাঁ মজনু, প্রকৌশলী তৈয়ব আলী তালুকদার, সাংবাদিক লুৎফুর রহমান, আব্দুর রুফ সোহেল, জাহেদ আহমদ, মুজিবুর রহমান।

বক্তারা, বিত্তবানদের অসহায় প্রবাসিদের কল্যাণে এসব কাজ অব্যাহত রাখার দাবি জানান। এ সময় তারা সিলেটে ৪ লাইনের সড়ক এবং বিমানবন্দরে ভিজিটে আসা লোকদের হয়রানি বন্ধের দাবি জানান।

এ সময় সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন আবদুল হামিদ, সাহেদ আহমেদ, ছানু মিয়া, রাছেল আহমেদ, এ এম শাহীন আহমেদ , এমরান আনোয়ার, আনোয়ার হুসেন, জাকির হুসেইন. কামরান আনোয়ার, রোবেল আহমেদ, জাবেদ আহমেদ, নাহিদ আহমেদ।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবশেন করেন স্থানীরা প্রবাসি শিল্পীরা।